মোস্তফা কালাম, কেশবপুর (যশোর) প্রতিনিধিঃ কেশবপুরের সাগরদাঁড়ি ইউনিয়নের চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত’র পিতা, আওয়ামী লীগ এর অন্যতম বর্ষীয়ান রাজনীতিবিদ, উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম অনেকটা সুস্থ্য হয়ে বাড়িতে ফিরেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, ঘাড়ের ব্যাথাজনিত কারণে ডাক্তারদের পরামর্শ অনুযায়ী ১৬/১৭ দিন বাড়ীতে চিকিৎসাধীন থাকার পর খুলনা শহীদ শেখ আবু নাসের হাসপাতালের ডাক্তারদের পরামর্শে গত (২৮ জুন-২১) সোমবার সাংবাদিক বান্ধব কেশবপুর উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। সেখানে অবস্থার বিশেষ উন্নতি না হওয়ায় আরও উন্নত চিকিৎসার জন্য তাঁকে ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে রাখা হয়েছিল। বর্তমান তিনি অনেকটা সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন।

এই যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম জীবনকে বাজী রেখে ঝাঁপিয়ে পড়েছিলেন দেশ রক্ষায় । একজন মুক্তিযোদ্ধার প্রতি সকলের ভক্তি, শ্রদ্ধা, ভালবাসা প্রত্যেক দেশপ্রেমিক নাগরিকের আছে। তিনি যাতে দ্রুত সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনযাপন করতে পারেন এবং কেশবপুর বাসিকে উপজেলা চেয়ারম্যান ও সেবক হিসাবে মনেপ্রাণে খেদমত করতে পারেন তারজন্য পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

তাঁর দ্রুত সুস্থ্যতা কামনা করেছেন, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণ।